চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ হাজীগঞ্জ, চাঁদপুর এর শূণ্য পদে জনবল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ড্রাইভার পদে জনবল নিয়োগের লক্ষ্যে যোগ্যতা সম্পন্ন বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট থেকে ডাকযোগে অথবা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদনপত্র প্রেরণ করতে হবে। খামের উপর অবশ্যই পদের নাম ও নিজ জেলার নাম উল্লেখ করতে হবে। আরও চাকরির খবর দেখতে এখানে ভিজিট করুন jobcirculargov.com

চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ ২০২২

উক্ত নিয়োগ সম্পর্কে জানতে নিম্নে ছক আকারে দেখুন

প্রতিষ্ঠানের নামচাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১
এই চাকরির ধরনসরকারি চাকরি
আবেদনের জেলাউল্লেখিত জেলা
আবেদনে শিক্ষাযোগ্যতাসার্কুলারে দেখুন
ক্যাটাগরি নাম০১ টি
নিয়োগ সংখ্যা০১ জন
প্রার্থীর বয়স১৮-৪৫ বছর
আবেদন করুনডাকযোগে/কুরিয়ার সার্ভিস
আবেদনের মেয়াদ শেষ২০ এপ্রিল ২০২২
ওয়েবসাইটpbs1.chandpur.gov.bd
খবর (News type)সরকারি চাকরির খবর (Govt job news)
খবর প্রকাশের তারিখ২৮-০৩-২০২২ ইং

চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি 2022

চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ চাকরি প্রত্যাশি প্রার্থীগন অফিসিয়াল ওয়েবসাইট হতে আবেদন ফরম সংগ্রহ করে নিজ হাতে পূরণ করে আগামী ২০/০৪/২০২২ তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে ডাকযোগে অথবা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদনপত্র পৌঁছাতে হবে। নির্ধারিত তারিখের পরে কোন আবেদনপত্র গ্রহন করা হবে না। আবেদনপত্র প্রেরণের সময় অবশ্যই পদের নাম ও নিজ জেলার নাম উল্লেখ করতে হবে। আরও বিস্তারিত জানতে নিম্নে দেথুন।

শূন্য পদ: ড্রাইভার
নিয়োগ সংখ্যা: ০১ জন
প্রার্থীর যোগ্যতা: ন্যূনতম বাংলা লেখা ও পড়া এবং ইংরেজি শব্দ ও সংখ্যা পড়তে সক্ষম হতে হবে।
বেতন: ১৬,৬০০-৪১,৯৫০/- টাকা
অভিজ্ঞতা: বৈধ ড্রাইভিং লাইসেন্স ও গাড়ী চালনায় ০৫ বছরের অভিজ্ঞতা।
প্রতি মিনিটে বাংলায় ২০ শব্দ ও ইংরেজিতে ৩০ শব্দের গতি হতে হবে।
বয়সসীমা: ১৮-৪৫ বছর

চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ ২০২২ সার্কুলার

নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সরকারি সার্কুলার পেতে লাইক দিন

চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদনের ঠিকানাঃ
জেনারেল ম্যানেজার,
চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১,
হাজিগঞ্জ, চাঁদপুর

দরখাস্তের সাথে যে সমস্ত কাগজপত্র সংযুক্ত করতে হবে তা নিম্নে দেখুন বর্ণনা করা হলোঃ

১। সদ্য তােলা ০৩ (তিন) কপি পাসপাের্ট সাইজের সত্যায়িত রঙ্গিন ছবি।
২। শিক্ষাগত যােগ্যতার সকল সনদপত্রের সত্যায়িত ফটোকপি, জাতীয় পরিচয় পত্রের সত্যায়িত ফটোকপি।
৩। ড্রাইভিং লাইসেন্স এর সত্যায়িত ফটোকপি।
৪। ইউনিয়ন পরিষদ/ পৌরসভার মেয়র/ ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদপত্র।
৫। অভিজ্ঞতা সনদ পত্রের সত্যায়িত ফটোকপি।
৬। আবেদন পত্রের সাথে সংযুক্ত সকল কাগজপত্র প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত থাকতে হবে।

chandpur palli bidyut samity-2 job circular

  • আবেদনের শর্তাবলীসমূহঃ
  • ১। বাংলাদেশের যেকোন তফসিলি ব্যাংক হতে ১০০.০০ (একশত) টাকা মূল্যমানের ব্যাংক ড্রাফট/পে-অর্ডার চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১, হাজিগঞ্জ, চাঁদপুর এর অনুকূলে সংযুক্ত করতে হবে।
  • ২। সরকারী/আধাসরকারী/স্বায়ত্বশাসিত সংস্থায় কর্মরত প্রার্থীগণকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।
  • ৩। নিয়ােগকালে মক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার সন্তানগণের ক্ষেত্রে সরকার নির্ধারিত কোটা সংরক্ষণ করা হবে। তবে সেক্ষেত্রে আবেদনের সহিত সরকারী নির্দেশ অনুযায়ী উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক স্বাক্ষরিত ও প্রতিস্বাক্ষরিত সনদের সত্যায়িত অনুলিপি দাখিল করতে হবে।
  • ৪। এই সমিতিতে কর্মরত কর্মকর্তা/কর্মচারীগণের কিংবা বাের্ড পরিচালক/মহিলা পরিচালকগণের স্বামী/স্ত্রী অথবা উভয়ের রক্ত সম্পর্কীয় কারাে আবেদন করার প্রয়ােজন নাই।
  • ৫। পবিস হতে শৃঙ্খলা জনিত কারনে বা সেচ্ছায় অব্যাহতি প্রাপ্ত/অপসারিত/বরখাস্ত/চাকুরীচ্যুত/দেশের কোন ফৌজদারী আদালত কর্তৃক দন্ড প্রাপ্ত হলে তাদের আবেদন করার প্রয়ােজন নাই।
  • ৬। কোন প্রার্থী কোন প্রকার তথ্য গােপন করে নিয়ােগ প্রাপ্ত হলে তবে কোন প্রকার তদন্ত ব্যতিরেকেই তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
  • ৭। অসম্পূর্ণ / ভুল আবেদনপত্র বাতিল বলে গন্য হবে। নিয়ােগ সংক্রান্ত যে কোন বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গন্য হবে।
  • ৮। বিজ্ঞপ্তি প্রকাশের পর হতে নিয়ােগের পূর্ব মুহুর্ত পর্যন্ত কোন পদে নিয়ােগ/বদলী/পদোন্নতির মাধ্যমে কোন জেলা কোটা পূরণ হলে সেই জেলার প্রার্থীদের আবেদন বিবেচনা করা হবে না। ৯। নিয়ােগ পরীক্ষা যে তারিখে অনুষ্ঠিত হবে তা আবেদনকারীদেরকে ডাকযােগে প্রেরিত প্রবেশপত্রের মাধ্যমে জানানাে হবে এবং আবেদন ফর্মে প্রদত্ত মােবাইল ফোন নম্বরে SMS এর মাধ্যমে জানানাে হবে।
  • ১০। লিখিত/মৌখিক/ব্যবহারিক পরীক্ষায় অংশ গ্রহণের জন্য প্রার্থীকে কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। মৌখিক পরীক্ষার সময় প্রার্থীদের অবশ্যই শিক্ষাগত যােগ্যতা, অভিজ্ঞতা ও অন্যান্য সনদপত্রের মূল কপি দাখিল করতে হবে।

চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ

পোস্ট রিলেটেড কিওয়ার্ড (Post Related Keyword): job Circular 1. চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, job Circular 2. চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি, job Circular 3. চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি 2022, job Circular 4. চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ ২০২২, job Circular 5. চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ 2022, job Circular 6. চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ, job Circrlar7. চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি এ চাকরি, job Circular 8. চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি চাকরির খবর ২০২২, job Circular 9. Chandpur Palli Bidyut Samiti Job Circular 2022, job Circular 10. Chandpur Palli Bidyut Samiti job circular.

Post Related searches: চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি ২, চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১,চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি 2 নিয়োগ বিজ্ঞপ্তি