কমিউনিটি ক্লিনিক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

কমিউনিটি ক্লিনিক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের ৪র্থ এইচপিএনএসপি অন্তর্ভুক্ত কমিউনিটি ক্লিনিক স্বাস্থ্য সহায়তা ট্রাষ্ট (সিসিএইচএসটি) কর্তৃক বাস্তবায়নাধীন কমিউনিটি বেইজড হেলথ কেয়ার (সিবিএইচপি) অপারেশন প্লানের আওতায় মেয়াদকালীন সময় পর্যন্ত শূণ্য পদসমূহ পূরনের জন্য সার্কুলারে উল্লেখিত সুবিধা ও শর্ত সাপেক্ষে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে।

আবেদনের জন্য প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, বেতন, বয়স ইত্যাদি নিম্নে দেয়া হলো। আবেদন ইচ্ছুক প্রার্থীগন বাংলাদেশের সকল জেলা থেকে অনলাইনে আবেদন করতে পারবেন।

কমিউনিটি ক্লিনিক নিয়োগ ২০২২

প্রতিষ্ঠানের নামস্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়
এই চাকরির ধরনসরকারি চাকরি
আবেদনের জেলাসকল জেলা
আবেদনে শিক্ষাযোগ্যতাঅষ্টম-স্নাতক পাশ
ক্যাটাগরি০৫ টি
নিয়োগ সংখ্যা৮০৮ জন
প্রার্থীর বয়স১৮-৩০ বছর
আবেদন করুনঅনলাইনে
আবেদন শুরু১০ এপ্রিল ২০২২
আবেদনের মেয়াদ শেষ০৯ মে ২০২২
খবর (News type)সরকারি চাকরির খবর (Govt job news)
খবর প্রকাশের তারিখ ০৫-০৪-২০২২ ইং

কমিউনিটি ক্লিনিক পদ ও পদের সংখ্যা উল্লেখ করা হলো

  1. অফিস সহকারী কাম ডাটা এন্ট্রি অপারেটর-০২টি
  2. কমিউনিটি হেলথ কেয়ার প্রেভাইডার (সিএইচসিপি)-৭৯৭ টি কম-বেশী
  3. স্টোর কীপার-০১টি
  4. গাড়ী চালক-০৫টি
  5. অফিস সহায়ক (এমএলএসএস)-০৩টি
This image is about-কমিউনিটি ক্লিনিক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
#কমিউনিটি ক্লিনিক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
This image is about-কমিউনিটি ক্লিনিক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
#কমিউনিটি ক্লিনিক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

অনলাইনে আবেদনপত্র পূরণ সংক্রান্ত নিয়মাবলী ও শর্তসমূহঃ

পরীক্ষায় অংশগ্রহণের ইচ্ছুক ব্যক্তি অনলাইনে http://cbhc.teletalk.com.bd এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে পারবেন।
Online এ আবেদনপত্র পূরণ ও আবেদন ফি জমাদান শুরুর তারিখ ও সময়: ১০/০৪/২০২২ খ্রিঃ সকাল ১০.০০ টা এবং আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময়: ০৯/০৫/২০২২ খ্রিঃ বিকাল- ০৫.০০ টা।
Online এ আবেদনপত্র Submit-এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে এসএমএস এ পরীক্ষার ফি জমা দিতে পারবেন।
যে কোন Teletalk Pre-paid mobile নম্বরের মাধ্যমে ০২ (দুই) টি SMS করে পরীক্ষার ফি ও টেলিটক সার্ভিস চার্জ বাবদ সর্বমােট ৫০০/- টাকা অনধিক ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে জমা দিবেন। উল্লেখ্য যে, “Online এ আবেদনপত্রের সকল অংশ পূরণ করে Submit করা হলেও পরীক্ষার ফি জমা না দেয়া পর্যন্ত Online এ আবেদনপত্র কোন অবস্থাতেই গৃহীত হবে না”।
Online আবেদনপত্রে প্রার্থীর প্রদত্ত মােবাইল ফোনে পরীক্ষা সংক্রান্ত যাবতীয় যােগাযােগ সম্পন্ন করা হবে বিধায় উক্ত নম্বরটি সার্বক্ষণিক সচল রাখা, SMS পড়া এবং প্রাপ্ত নির্দেশনা তাৎক্ষণিকভাবে অনুসরণ করা বাঞ্চনীয়।

আবেদনের শর্তাবলীঃ

১। আবেদনকারীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে।
২। ক্রমিক নং- ০১, ০৩, ০৪ ও ০৫ এর ক্ষেত্রে বাংলাদেশের নাগরিক হিসেবে সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন এবং ক্রমিক নং- ০২ এর ক্ষেত্রে শূন্য পদের বিপরীতে ইউনিয়নস্থ সংশ্লিষ্ট সাবেক ওয়ার্ড অথবা একই ইউনিয়নের স্থায়ী বাসিন্দা হতে হবে। সিটি কর্পোরেশন অথবা পৌর এলাকার বাসিন্দাগণ আবেদন করতে পারবেন না। সংশ্লিষ্ট সাবেক ওয়ার্ড ও মহিলা প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।
৩। প্রার্থীর বয়স ১০ এপ্রিল ২০২২ইং অবশ্যই ১৮-৩০ বছরের মধ্যে থাকতে হবে। তবে বীর মুক্তিযােদ্ধা/শহীদ বীর মুক্তিযােদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে সরকারি বিধি অনুযায়ী ৩২ বছর পর্যন্ত শিথিলযােগ্য। উল্লেখ্য যে, বীর মুক্তিযােদ্ধা/শহীদ বীর মুক্তিযােদ্ধাদের পুত্র/কন্যার পুত্র/কন্যাদের (নাতী-নাতনী) ক্ষেত্রে বয়স ৩০ বছর।
৪। সরকারী/আধা সরকারী/স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে চাকরিরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমতিপত্র মৌখিক পরীক্ষার সময় প্রদর্শন করতে হবে।
৫। পরীক্ষার সময়, তারিখ ও স্থান পরবর্তীতে অন-লাইনে সংগৃহীত প্রবেশপত্র ও এসএমএস এর মাধ্যমে জানানাে হবে।
৬। প্রার্থী কর্তৃক প্রদত্ত কোনাে তথ্য বা দাখিলকৃত কাগজপত্র জাল, মিথ্যা বা ভুয়া প্রমাণিত হলে কিংবা পরীক্ষার নকল বা অসদুপায় অবলম্বন করলে সংশ্লিষ্ট প্রার্থীর প্রার্থিতা বাতিল করা হবে এবং তার বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
৭। মৌখিক পরীক্ষার সময় নিম্নবর্ণিত কাগজপত্রের মূলকপি প্রদর্শনপূর্বক প্রতিটি ০১টি করে সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে।

  • প্রার্থীর সকল শিক্ষাগত যােগ্যতার সনদপত্র (প্রযােজ্য ক্ষেত্রে অভিজ্ঞতা সনদপত্রসহ)।
  • প্রার্থী যে ইউনিয়ন/পৌরসভা-এর বাসিন্দা সে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিকত্বের সনদপত্র।
  • সর্বশেষ সরকারি পরিপত্রের আলােকে কোটা দাবির সমর্থনে প্রার্থীকে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদ/প্রমাণপত্রের সত্যায়িত ছায়ালিপি।
  • ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/কাউন্সিলর/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর/প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র এবং জাতীয় পরিচয়পত্র/জন্ম সনদের সত্যায়িত অনুলিপি।

কমিউনিটি ক্লিনিক নিয়োগ বিজ্ঞপ্তি 2022

পোস্ট রিলেটেড কিওয়ার্ড (Post Related Keyword): job Circular 1. কমিউনিটি ক্লিনিক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, job Circular 2. কমিউনিটি ক্লিনিক নিয়োগ বিজ্ঞপ্তি, job Circular 3. কমিউনিটি ক্লিনিক নিয়োগ বিজ্ঞপ্তি 2022, job Circular 4. কমিউনিটি ক্লিনিক নিয়োগ ২০২২, job Circular 5. কমিউনিটি ক্লিনিক নিয়োগ 2022, job Circular 6. কমিউনিটি ক্লিনিক নিয়োগ, job Circrlar7. কমিউনিটি ক্লিনিক নিয়োগ এ চাকরি, job Circular 8. কমিউনিটি ক্লিনিক নিয়োগ চাকরির খবর ২০২২, job Circular 9. Community Clinic Job Circular 2022, job Circular 10. Community Clinic job circular.