আইসিবি ইসলামিক ব্যাংক লিমিটেড নিয়োগ ২০২২

আইসিবি ইসলামিক ব্যাংক লিমিটেড নিয়োগ ২০২২: আইসিবি ইসলামিক ব্যাংক লিমিটেড বাংলাদেশের একটি বণিজ্যিক ব্যাংক। এই প্রতিষ্ঠানটি মূলত ইসলামী ব্যাংকিং ব্যবসায় জড়িত। ব্যাংকটি ১৯৮৭ সালের এপ্রিল মাসে প্রতিষ্ঠিত হয় এবং ঐ বছরেরই ২০ মে থেকে ব্যাংকিং কার্যক্রম শুরু করে।

আইসিবি ইসলামিক ব্যাংক লিমিটেড নিয়োগ ২০২২

ICB Islamic Bank Limited Job Circular 2022: বর্তমানে এই শরিয়াহ ভিত্তিক বাণিজ্যিক ব্যাংকে গ্রাহক পরিষেবা অফিসার হিসাবে একজন স্মার্ট, দক্ষ ও গতিশীল ব্যক্তিকে খুঁজছে। পুরুষ ও মহিলা উভয় প্রার্থী আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীগন সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। সকল ধরনের আবডেট চাকরির খবর পেতে নিয়মিত ভিজিট করুন jobcirculargov.com

প্রতিষ্ঠানের নাম কী?আইসিবি ইসলামিক ব্যাংক
চাকরির ধরন কী?বেসরকারি চাকরি
কোন জেলা?সকল জেলা
ক্যাটাগরি কতটি?০১ টি
নিয়োগ সংখ্যা কত?২০ জন
বয়স কত?সর্বোচ্চ ৩০ বছর
আবেদনের মাধ্যম কী?অনলাইন
আবেদনের শেষ তারিখ কবে?২০ আগষ্ট ২০২২
ওয়েবসাইটhttps://www.icbislamic-bd.com/

আইসিবি ইসলামিক ব্যাংক লিমিটেড নিয়োগ ২০২২

নিম্নে তালিকায় উল্লেখিত আইসিবি ইসলামিক ব্যাংক লিমিটেড নিয়োগ ২০২২ সার্কুলারের সংক্ষিপ্ত আকারে এ্যাসিস্টেন্ট অফিসার পদের ক্ষুদ্র বিবরন তথা শূণ্য পদের নাম, নিয়োগ সংখ্যা, বেতন, বয়স ও কর্ম অভিজ্ঞতা ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হলো।

১। এ্যাসিস্টেন্ট অফিসার

  • শূণ্য পদের নাম: এ্যাসিস্টেন্ট অফিসার
  • নিয়োগ সংখ্যা: ২০ জন
  • বেতন: আলোচনা সাপেক্ষে
  • বয়স: সর্বোচ্চ ৩০ বছর
  • কর্ম অভিজ্ঞতা: প্রয়োজন নেই

ICB Islamic Bank Limited Job Circular 2022

আবেদনের ঠিকানা: আবেদনে আগ্রহী প্রার্থীগন সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইন ব্যতীত অন্য কোনো মাধ্যমে আবেদন গ্রহনযোগ্য নয়। এখুনি আবেদন করুন নিচে দেওয়া আবেদন বাটনে ক্লিক করে।

প্রয়োজনীয় শর্তাবলী: আবেদনযোগ্য প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩০ বছর। প্রার্থীদেরকে ইংরেজিতে সাবলীল হতে হবে (কথা বলা এবং লেখায়)। কঠোর পরিশ্রম এবং চাপের মধ্যে কাজ করার সক্ষমতা থাকতে হবে। পৃথক মাসিক লক্ষ্যমাত্রা অর্জন করা। অভ্যন্তরীণ এবং বাহ্যিক প্রয়োজনীয়তাগুলির সাথে সম্মতি নিশ্চিত করা। নতুন ক্লায়েন্টদের সাথে সম্পর্ক তৈরি করা। অপারেশনাল ঝুঁকি নিয়ন্ত্রণ ও পরিচালনা করা।